Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
অন লাইন ক্লাস কার্যক্রমে আজও রাউজানের তিন শিক্ষিকা ( রুপনা ভট্টাচার্য্য, দীপ্তি চক্রবর্তী ও ,শিবানী চক্রবর্তী) শিক্ষক বাতায়নের টপ টেন তালিকায় রয়েছে।
বিস্তারিত

লক ডাউন চলছে। বন্ধ রয়েছে শিক্ষা প্রতিষ্ঠানও। কিন্ত থেমে নেই শিক্ষা কার্যক্রম। শিক্ষা বান্ধব শিক্ষকেরা চালিয়ে যাচ্ছে অন লাইন ক্লাস। কেউ জুমে, কেউ হোয়াটস এপে,কেউ ফেইসবুক গ্রুপে,কেউবা ফেইসবুক পেইজে। এই সকল ক্লাসকে শিক্ষক বাতায়ন নিচ্ছে  তার বাতায়নে। শিক্ষকেরা তাদের নেয়া অন লাইন ক্লাস শেয়ার দিচ্ছেন তাদের স্ব স্ব প্রোফাইলে অন লাইন ক্লাস হিসেবে। শিক্ষক বাতায়নও এই হিসেব রাখছে খুবই নিরুপুন ভাবে। তালিকা প্রকাশ করে যাচ্ছে  প্রতিনিয়ত। প্রকাশ করছে ৬৪ টি জেলা ভিত্তিক টপ টেন তালিকা। এমনকি জাতীয় তালিকাও প্রকাশ করছেন অত্যন্ত সফলতার সাথে।

আজ ১৮ জুন । শিক্ষক বাতায়নের টপ টেন তালিকায় আজ রাউজান উপজেলার তিন জন শিক্ষিকার নাম রয়েছে।  তাহারা হলেন কোয়েপাড়া উচ্চ বালিকা বিদ্যালয়ের শিবানী চক্রবর্তী, গুজরা শ্যামাচরণ উচ্চ বিদ্যালয়ের  শিক্ষিকা রুপনা ভট্টাচার্য ও বিনাজুরি নবিন স্কুল এন্ড কলেজের দীপ্তি চক্রবর্তী।

অপরদিকে চট্টগ্রাম জেলার টপ টেন এর মধ্যে নয় জনই রাউজান উপজেলার। এখানে রয়েছে ,বিনাজুরী নবীন স্কুল এন্ড কলেজের দীপ্তি চক্রবর্তী,কোয়েপাড়া উচ্চ বালিকা বিদ্যালয়ের  শিবানী চক্রবর্তী , গুজরা শ্যামাচরন উচ্চ বিদ্যালয়ের তিন জন শিক্ষিকা পিংকি শীল, রুপনা ভট্টাচার্য ও সুমন বড়ুয়া ,উরকির চর উচ্চ বিদ্যালয়ের মৃনাল কান্তি ,আধার মানিক উচ্চ বিদ্যালয়ের ইলা চৌধুরী ও নোয়াপাড়া মুসলিম উচ্চ বিদ্যালয়ের দুইজন মোহাম্মদ জসিম উদ্দিন এবং মোঃ ইউনুছ আজাদ

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
18/06/2021
আর্কাইভ তারিখ
30/06/2021